Tuesday, August 11, 2020
- Advertisement -
Home ঢালিউড কথা দিয়ে কথা রাখলেন অনন্ত বর্ষা সঙ্গে বোনাস ২০০ শিল্পীদের খাদ্যদ্রব্য,আয়োজনে শিল্পী...

কথা দিয়ে কথা রাখলেন অনন্ত বর্ষা সঙ্গে বোনাস ২০০ শিল্পীদের খাদ্যদ্রব্য,আয়োজনে শিল্পী সমিতি!

মোঃ নাঈম হোসেনঃ ২৯ শে ফেব্রুয়ারি ২০২০ দিনটিতে আয়োজন করা হয়েছিলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজন।চলচ্চিত্র সব কিংবদন্তি, নতুন পুরাতন সব অভিনেতাদের উপস্থিতিতে জমে উঠেছিলো বনভোজন।২৮শে ফেব্রুয়ারি ছিলো অনন্ত পত্নী চিত্রনায়িকা বর্ষার জন্মদিন। সেই সুবাদে কিংবদন্তিদের নিয়ে মঞ্চে অনন্ত বর্ষার উপস্থিতিতে কেক কেটে শুভেচ্ছা বিনিময় করে শিল্পী সমিতি।একই সময় মঞ্চে অনন্ত ঘোষনা করেন শিল্পী সমিতির ফান্ডে ৫ লক্ষ টাকা দিবেন ঘোষনা দেন। আজ তার কথা রেখেছেন, সঙ্গে বোনাস হিসেবে সঙ্গে দিয়েছে ২০০ নিন্ম আয়ের শিল্পীদের নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি।

আজ দুপুর ১টায় শিল্পী সমিতির আয়োজনে অনন্ত বর্ষার উপস্হিতিতে ২০০ নিন্ম আয়ের শিল্পীদের নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি প্রদান করেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি।এই কার্যক্রমে সমিতির সাধারন সম্পাদক জায়েদ খান সহ আরও উপস্থিত ছিলেন সংঘটনটির সাংঘটনিক সম্পাদক সুব্রত, কার্যনির্বাহী পরিষদের সদস্য জয় চৌধুরী, মারুফ আকিব, উপদেষ্টা মাসুম বাবুল সহ আরও অনেকে।

আয়োজন প্রসঙ্গে চিত্রনায়ক জায়েদ খান বলেন, আমি খুবই আনন্দিত, অনন্ত ভাইকে আমরা দানবীর বলে থাকি।উনি সব সময় সব ধরনের পরিস্থিতিতে আমাদের পাশে এসে দাঁড়ান। আজকে আমাদের সমিতির ফান্ডে তিনি ৫ লক্ষ টাকা দিয়েছেন এটা আমাদের সমিতির সকলের জন্য আনন্দের বিষয়।
আমরা সত্যিই তার কাছে কৃতজ্ঞ। আরও বেশি ভালো লাগছে ৮ম বারের মত আজকে আমাদের নিম্ন আয়ের শিল্পীদের খাদ্যদ্রব্য প্রদান করেছি, সহযোগিতা করেছেন অনন্ত ভাই।আমরা বলেছিলাম আমরা থাকতে নিম্ন আয়ের শিল্পীরা না খেয়ে থাকবে না, আমরাও আমাদের কথা রাখার চেষ্টা করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ

মেজর সিনহা হত্যায় ফেঁসে যেতে পারেন অভিনেতা ইলিয়াস কোবরা

0
সেনাবাহিনীর অবসারপ্রাপ্ত কর্মকর্তা মেজর সিনহা হত্যাকান্ডে অন্যতম আসামী ওসি প্রদীপ কুমারকে যখন জিজ্ঞাসাবাদ চলছে তখন জমজমাটের অনুসন্ধানে বেরিয়ে এসেছে চাঞ্চল্যকার তথ্য। এই মর্মান্তিক ঘটনার...