Sunday, November 29, 2020
- Advertisement -
Home বলিউড এবার করোনা যুদ্ধে একই মঞ্চে শাহরুখ, আমির, প্রিয়াঙ্কা

এবার করোনা যুদ্ধে একই মঞ্চে শাহরুখ, আমির, প্রিয়াঙ্কা

বিনোদন প্রতিবেদকঃ

পপস্টার লেডি গাগার পক্ষ থেকে  সম্প্রতি  হলিউড তারকাদের নিয়ে একটি লাইভ কনসার্ট অনুষ্ঠিত হয়েছিল। সেখানে অংশগ্রহণ করেছিলেন বলিউডে শাহরুখ খান এবং প্রিয়াঙ্কা চোপড়ার মতো তারকারাও। সকলেই বাড়িতে বসে এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন। উদ্দেশ্য ছিল এই কনসার্টের মাধ্যমে যে টাকা আয় হবে তার পুরোটাই করোনাভাইরাসে আক্রান্তদের চিকিৎসা খাতে ব্যয় হবে।

এবার বলিউডেও সেই কনসার্টের ধাঁচে অনুষ্ঠিত হতে চলেছে তারকাদের নিয়ে লাইভ কনসার্ট। সেখানে অংশগ্রহণ করবেন শাহরুখ খান, আমির খান, প্রিয়াঙ্কা চোপড়া, অক্ষয় কুমার, হৃত্বিক রোশন, সাইফ আলি খান, রণবীর সিং বরুণ ধাওয়ান, অর্জুন কাপুর, আলিয়া ভাট, সিদ্ধার্থ মালহোত্রা, ক্যাটরিনা কাইফ, করিনা কাপুর অনুষ্কা শর্মার মতো তারকারা। পাশাপাশি থাকবেন হলিউডের উইল স্মিথ, সঙ্গীতশিল্পী ব্রায়ান অ্যাডামস এবং জোনাস ব্রাদার্স।

জানা গেছে, অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন কপিল শর্মা। গান গাইবেন বর্ষীয়ান সঙ্গীতশিল্পী আশা ভোসলে, শ্রেয়া ঘোষাল, সোনু নিগম, অরিজিত্ সিং, বিশাল-শেখর, প্রীতমের মতো তারকারা।
এছাড়া উপস্থিত থাকবেন ক্রিকেটার শচীন তেন্ডুলকার, বিরাট কোহলি এবং রোহিত শর্মার।

প্রসঙ্গত, এই পুরো ভিডির দায়িত্বে পরিচালক জোয়া আখতার এবং করণ জোহার। প্রত্যেকটি তারকাকে চার থেকে পাঁচ মিনিটের ভিডি্ও পাঠাতে বলা হয়েছে। গোটা শো আড়াই ঘন্টা ধরে ফেসবুকে টেলিকাস্ট হবে। এই অনুষ্ঠান থেকে উপার্জিত অর্থ পুরোটা দান করা হবে গিভ ইন্ডিয়া ফাউন্ডেশনকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ

ঢাকায় ফিরলো ‘আয়না’ চলচ্চিত্রের টিম

1
আনিফা আরশি: গুণী চলচ্চিত্র নির্মাতা মনতাজুর রহমান আকবরের নতুন সিনেমা ‘আয়না’। গত ১৪ই অক্টোবর থেকে ধামরাই শুরু হয়েছিলো শুটিং। মোহনা মুভিজ এর ব্যানারে...