Tuesday, August 11, 2020
- Advertisement -
Home ঢালিউড এফডিসি কারোর নিজের সম্পত্তি মনে করলে ভুল করবে,বয়কটের বিষয়টা উদ্দেশ্য প্রোণোদিত:ডিপজল

এফডিসি কারোর নিজের সম্পত্তি মনে করলে ভুল করবে,বয়কটের বিষয়টা উদ্দেশ্য প্রোণোদিত:ডিপজল

বিনোদন প্রতিবেদক:

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানকে বয়কট করেছে চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৮ সংগঠন। আজ (১৫ জুলাই) বিএফডিসিতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেওয়া হয়। এ সময় চলচ্চিত্র প্রযোজক সমিতি, পরিচালক সমিতিসহ অন্যান্য সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

অন্যদিকে তিন মাস আগে চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগরকে বয়কটের ঘোষণা দেয় চলচ্চিত্র প্রযোজক সমিতি।
মহামারি করোনার এই দুর্যোগে গত পাঁচ মাস ধরে চলচ্চিত্রের সকল কার্যক্রম বন্ধ রয়েছে। ঠিক এই সময়ে এমন সিদ্ধান্ত মেনে নিতে পারছেন না চলচ্চিত্রের সিনিয়র শিল্পীরা।

চলচ্চিত্র প্রযোজক, অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল দুঃখ প্রকাশ করে বলেন, ‘বয়কটের বিষয়টি কিছুই বুঝলাম না। হঠাৎ করে জায়েদকে কেন বয়কট করা হলো? যেহেতু আমি শিল্পী সমিতির সহ-সভাপতি, তাই এখনই বেশি কিছু বলতে পারছি না। খুব শিগগির মিটিং ডেকে এ বিষয়ে বিস্তারিত জানাবো। তবে বয়কটের এই সিদ্ধান্ত আমার কাছে ভালো লাগেনি।’ যেহেতু তারা জায়েদকে ৭ দিনের মধ্যে কারন দশানোর নোটিশ পাঠিয়েছে সেখানে ২ দিনে মাথায় কোন আত্মপক্ষ সমর্থন না দিয়েই কিভাবে বয়কট করে বোঝে আসে না।এটা সম্পূর্ণ উদ্দেশ্য প্রোণোদিত ছাড়া আর কিছুই না।

চলচ্চিত্র নির্মাণে শৃঙ্খলা প্রতিষ্ঠার পাশাপাশি নির্মাণ ব্যয় কমানোর লক্ষ্যে ও সুষ্ঠ পরিবেশ ফিরিয়ে আনতে চলচ্চিত্র সংশ্লিষ্ট সকল সংগঠন ‘চলচ্চিত্র নির্মাণ সংক্রান্ত নীতিমালা প্রণয়ন কমিটি’ নামে একটি কমিটি গঠন করেছে।

এতে শিল্পীদের যাতায়াত বিল কমানোসহ বিভিন্ন বিষয় রয়েছে। কিন্তু এই নীতিমালা শিল্পী সমিতি মানেনি। এসব কারণে জায়েদ খানকে বয়কট করা হয়েছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।
জায়েদ খানের নাম উল্লেখ করে ১৮ সংগঠনের পক্ষে গুলজার বলেন, আমরা বিশ্বস্তসূত্রে জানতে পেরেছি, এই নীতিমালার সবচেয়ে বেশি বিরোধিতা করছেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। তার কারণেই শিল্পী সমিতির কার্যনির্বাহী পরিষদ অন্যান্য সকল সমিতি কর্তৃক প্রণয়নকৃত নীতিমালা মেনে নিতে পারছেন না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ

মেজর সিনহা হত্যায় ফেঁসে যেতে পারেন অভিনেতা ইলিয়াস কোবরা

0
সেনাবাহিনীর অবসারপ্রাপ্ত কর্মকর্তা মেজর সিনহা হত্যাকান্ডে অন্যতম আসামী ওসি প্রদীপ কুমারকে যখন জিজ্ঞাসাবাদ চলছে তখন জমজমাটের অনুসন্ধানে বেরিয়ে এসেছে চাঞ্চল্যকার তথ্য। এই মর্মান্তিক ঘটনার...