Tuesday, August 11, 2020
- Advertisement -
Home টালিউড একই ছবিতে বড়পর্দায় প্রথমবার একসঙ্গে দুই সাংসদ মিমি-নুসরাত!

একই ছবিতে বড়পর্দায় প্রথমবার একসঙ্গে দুই সাংসদ মিমি-নুসরাত!

আনিফা আরশি:

বিরসা দাশুগুপ্তর ছবি ক্রিসক্রস এবং তার আগে কেলোর কীর্তি ছবিতে একসঙ্গে দেখা গিয়েছে দুই নায়িকাকে। কিন্তু সেখানেও প্রিয়াঙ্কা সরকার, জয়া আহসানের মতো অভিনেতারা ছিলেন। তাছাড়া সাংসদ হওয়ার পর একসঙ্গে এই প্রথমবার বড়পর্দায় আসতে চলেছেন মিমি চক্রবর্তী ও নুসরত জাহান। কৌতুহল যে পারদ চড়বে তা তো স্বাভাবিক। শোনা যাচ্ছে এই দুই নায়িকার সঙ্গে অভিনয় করবেন যশ দাশগুপ্ত।

এত জবরদস্ত কাস্টিং যে ছবির তা নিয়ে চর্চা হবে একথা নতুন নয়। তার উপরে দুই সাংসদ এক ছবিতে। পরিচালক অংশুমান প্রত্যুষের ছবি SOS Kolkata। ২০১৬ এবং পরবর্তীতে ২০১৮ সালে শেষ একসঙ্গে কাজ করেছিলেন মিমি-নুসরত। যদিও যশের ডেবিউ ছবি গ্যাংস্টার ও পরে টোটাল ধামাল ছবিতে নায়িকা ছিলেন মিমি। নুসরতের সঙ্গে কাজ করেছেন যশ।

লকডাউনেই ছবির কথা ভাবেন অংশুমান প্রত্যুষ। চিত্রনাট্য এগোবে সন্ত্রাসবাদ ও পুলিশের টানাপোড়েনে। রহস্যময় গল্প নিয়ে এখনই কোনও কথা বলতে নারাজ টিম। তবে শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়ি শুটিং শুরু হবে এই ছবির। স্ক্রিপ্টও হাতে পৌঁছে গিয়েছে নুসরত যশের। কিন্তু মিমির খবর এখনও রহস্যে। কেউই কিছু বলতে রাজি নয়। অভিনেতার সোশাল মিডিয়া পেজেও কোনও হদিশ মেলেনি এর।

প্রসঙ্গত, অংশুমান প্রত্যুষের পরিচালনায় মিমি ও জিতের ছবি বাজির শুটিং চলছিল। কিন্তু লকডাউনের ফলে তড়িঘড়ি লন্ডন থেকে ফিরতে হয়েছে তাদের। এখনও বাকি কিছুটা শুটিং। নুসরতও কাজ শুরু করবেন ব্রাত্য বসুর ডিকশিনারি ছবির বাকি অংশের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ

মেজর সিনহা হত্যায় ফেঁসে যেতে পারেন অভিনেতা ইলিয়াস কোবরা

0
সেনাবাহিনীর অবসারপ্রাপ্ত কর্মকর্তা মেজর সিনহা হত্যাকান্ডে অন্যতম আসামী ওসি প্রদীপ কুমারকে যখন জিজ্ঞাসাবাদ চলছে তখন জমজমাটের অনুসন্ধানে বেরিয়ে এসেছে চাঞ্চল্যকার তথ্য। এই মর্মান্তিক ঘটনার...