Saturday, September 19, 2020
- Advertisement -
Home খেলাধুলা এই রিজিক আপনার, আমি শুধু উপহারটা পৌঁছে দিচ্ছি: মুশফিক

এই রিজিক আপনার, আমি শুধু উপহারটা পৌঁছে দিচ্ছি: মুশফিক

নিজেস্ব প্রতিবেদক ।

শনিবার (৯ মে) ৩৩ বছরে পা দিয়েছেন উইকেটরক্ষক-ব্যাটসম্যান মুশফিকুর রহিম। এবারের জন্ম’দিন বেশ ভিন্নভাবে উদযাপন করেছেন তিনি। নিজেই অসহায় মানুষদের জন্য উপহার পাঠিয়ে বিশেষ দিনটা পালন করেছেন মিস্টার ডিপেন্ডেবল।
করো’নাভাই’রাসের কারণে দীর্ঘদিন ধরে বগুড়ায় নিজের বাসায় অবস্থান করছেন মুশফিক। বাসায় বসেই করছেন ফিটনেস ট্রেনিং ও অনুশীলন। পাশাপাশি সাধ্যমত আশেপাশের অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন তিনি।

শনিবার বগুড়ায় অনেক অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে উপহার বিতরণ করেন মুশফিক। প্যাকেটগুলোর গায়ে লেখা ছিল হৃদয়স্প’র্শী কথা। প্রতিটি ব্যাগের গায়ে এই টাইগার ব্যাটসম্যানের ছবির পাশে লেখা ছিল, ‘মহান আল্লাহ’র পক্ষ থেকে এই রিজিক আপনার জন্য লেখা হয়েছে। তা আমি শুধু উপহার হিসেবে আপনার কাছে পৌঁছে দেওয়ার চেষ্টা করেছি।’

নিজের জন্ম’দিন উপলক্ষ্যে করো’না মোকাবিলায় কতগুলো দরিদ্র পরিবারের পাশে দাঁড়িয়েছেন তা অবশ্য প্রকাশ করেননি মুশফিক। এমনকি এই উপহার প্রদানের কাজটিও নীরবেই করেছেন, যা পরে সামাজিক যোগাযোগমাধ্যমে জানা যায়।

এর আগে করো’না মোকাবিলায় নিজের এক মাসের বেতনের অর্ধেক টাকা ক্রিকেটারদের তহবিলে দানের পাশাপাশি আরো নানাভাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন মুশফিক। শনিবার রাতেই দেশের হয়ে তার প্রথম ডাবল সেঞ্চু’রি করা ব্যাটটি নিলামে উঠবে, যার পুরো টাকাই সুবিধাবঞ্চিত মানুষদের জন্য ব্যয় করেন তিনি।

- Advertisment -

সর্বশেষ