Sunday, December 6, 2020
- Advertisement -
Home ঢালিউড ঈদে নিম্ন আয়ের শিল্পীদের ঈদ বোনাস দিবে চলচ্চিত্র শিল্পী সমিতি

ঈদে নিম্ন আয়ের শিল্পীদের ঈদ বোনাস দিবে চলচ্চিত্র শিল্পী সমিতি

বিনোদন প্রতিবেদক:

করোনাভাইরাসের প্রকোপে টালমাটাল বিশ্ব। বাড়ছে মৃত্যুর মিছিল। জীবন বাঁচাতে ঘরে অবস্থান করছেন বেশিরভাগ মানুষ। দেশে দেশে চলছে লকডাউন। বাংলাদেশও করোনার প্রভাব থেকে মুক্ত নয়। এতে বিপাকে পড়েছেন খেটে খাওয়া মানুষ। কাজ নেই তো ভাত নেই অবস্থা।সুবিধাবঞ্চিত মানুষের পাশাপাশি এই করোনাকালে মানবতার জীবন যাপন করছেন স্বল্প আয়ের চলচ্চিত্র কলাকুশলী-শিল্পীরা। লকডাউনের কারণে চলচ্চিত্রের শুটিং বন্ধ থাকায় বিপাকে পড়েছেন এ-সব স্বল্প আয়ের কলাকুশলী ও শিল্পীরা।বাংলা চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে এই দুর্যোগে স্বল্প আয়ের কলাকুশলী-শিল্পীদের মাঝে নগর অর্থ ও নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।নগত অর্থসহ ষষ্ঠবার খাবার বিতরণ করবেন শিল্পী সমিতির।

এদিকে, সামনে আসছে পবিত্র ঈদুল ফিতর।এই উপলক্ষে শিল্পী সমিতির পক্ষ থেকে অসচ্ছল শিল্পীদের ঈদে বোনার দেওয়া হবে বলে জানিয়েছেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

এ বিষয়ে জায়েদ খান বলেন, আমাদের সাধ্যমতো সবার সঙ্গে থাকার চেষ্টা করছি।আমারা কমিটির সদস্যরা মিলে সিন্ধান্ত নিয়েছি যে রোজার ঈদে আর্থিক অসচছল শিল্পীদের ঈদ বোনাস দিবো শিল্পী সমিতি পক্ষ থেকে।

এটা সমিতির পক্ষ থেকে সহকর্মীদের জন্য ঈদের উপহার বলতে পারেন। নিজ দায়িত্বে সমিতির পক্ষ থেকে তাদের বাসায় গিয়ে অথবা বিকাশের মাধ্যমে এই ঈদ বোনাস  পৌঁছানোর ব্যবস্থা করা হবে।

- Advertisment -

সর্বশেষ

ঢাকায় ফিরলো ‘আয়না’ চলচ্চিত্রের টিম

6
আনিফা আরশি: গুণী চলচ্চিত্র নির্মাতা মনতাজুর রহমান আকবরের নতুন সিনেমা ‘আয়না’। গত ১৪ই অক্টোবর থেকে ধামরাই শুরু হয়েছিলো শুটিং। মোহনা মুভিজ এর ব্যানারে...