Thursday, October 22, 2020
- Advertisement -
Home বিবিধ আবারও হিরো আলমের বিরুদ্ধে মামলা

আবারও হিরো আলমের বিরুদ্ধে মামলা

 নিজেস্ব প্রতিবেদক :

সুটিংয়ের টাকা না দিয়ে মারধর করার অভিযোগে হিরো আলমের বিরুদ্ধে মামলা করেছেন জুনিয়র আর্টিস্ট নয়ন মণ্ডল ওরফে জুনিয়র মিশা। বৃহস্পতিবার (২৩ জুলাই) ঢাকা মহানগর হাকিম আতিকুর রহমানের আদালতে এ মামলা দায়ের করা হয়। আদালত তেজগাঁও শিল্পাঞ্চল থানাকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দিয়েছেন।

জুনিয়র মিশার আইনজীবী মকিম মন্ডল বলেন, হিরো আলমের বিরুদ্ধে নয়ন মণ্ডল ওরফে জুনিয়র মিশা একটি মামলা করেছেন। আদালত মামলাটি ১ সেপ্টেম্বরের মধ্যে তেজগাঁও শিল্পাঞ্চল থানাকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দিয়েছেন।

নয়ন মণ্ডল ওরফে জুনিয়র মিশা বলেন, আমি হিরো আলমের সাথে ‘সাহসী হিরো আলম, ছবিতে সেকেন্ড ভিলেন হিসাবে অভিনয়ের জন্য ১৫ হাজার টাকা চুক্তি করি। চুক্তি অনুযায়ী গাজীপুরের মনপুরা শুটিং স্পটে অভিনয় করতে যাই। যেখানে কিছু দিন অভিনয় করি। এর মধ্যে ঢাকায় আসার সময় সে আমার হাতে ৫০০ টাকা ধরিয়ে দিয়ে বলে টাকা পরো দিবো। আমি বাসায় এসে কিছু দিন পর তার মোবইলে ফোন দেই। সে ফোনে আমাকে একদিন বলে কিসের টাকা পাবি তুই। তুই কোন টাকা পাবি না। এরপর সে আমার ফোন ধরতো না।

এরপর গাজিপুরে ছবির শুটিংস্থলে আমি যাই। টাকা চাইলে হিরো আলম আমাকে শুটিংয়ের দা দিয়ে আঘাত করে। কুল ঘুসি মারে। আমি সেখান থেকে চলে আসি।

এরপর ১৯ জুন এফডিসিতে মানববন্ধনে অংশ নিতে আমি যাই। হিরো আলম আমাকে সেখানে মারধর করে।মূলত ঐখানে বিশৃঙ্খলা করার জন্যই কোন কারন ছাড়াই আমাকে লাঞ্চিত করে।হিরো আলম লোক জনের ভয়ে আমি জীবন নিয়ে শঙ্কায় আছি। তাই আমি আদালতে মামলাটি করি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ