Sunday, November 29, 2020
- Advertisement -
Home ঢালিউড আবারও নব বধু রুপে অপু বিশ্বাস

আবারও নব বধু রুপে অপু বিশ্বাস

আনিফা আরশি:

ঢাকাই চলচ্চিত্রের ‘বিউটি কুইন’খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস। এক দশকের ক্যারিয়ারে শতাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। উপহার দিয়েছেন অনেক ব্যবসাসফল সিনেমা।গত ২৬ আগস্ট কনের সাজে হাজির হয় রাজধানীর ধানমন্ডিতে ব্রাইডাল ফেস্ট’এ অপু বিশ্বাস। কিন্তু হুট করে কেন কনে সাজলেন অপু বিশ্বাস?

জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো ‘এমবি অ্যাসোসিয়েটস প্রেজেন্টস ব্রাইডাল ফেস্ট ২০২০’। সিজন ওয়ান স্পন্সরর্ড বাই মাসুদ খান মেকওভার অ্যান্ড হেয়ারস্টাইল ইনস্টিটিউট বাই মাসুদ খান।
গতকাল রাজধানীর ধানমন্ডিতে এমবি অ্যাসোসিয়েটসের আয়োজনে প্রথম সিজনের এই অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী অপু বিশ্বাসের কনের সাজে।

রেজিস্ট্রেশন প্রক্রিয়ার মাধ্যমে অনেক প্রতিযোগীর মধ্যে যাচাই বাছাই পরে ২০জন ব্রাইড এবং ২০ জন মেকআপ আর্টিস্ট এতে নির্বাচিত হয়ে অংশগ্রহণ করেন। স্টাইলিং এবং কোরিওগ্রাফিতে ছিলেন স্বনামধন্য কোরিওগ্রাফার ও স্টাইলার রাকিব বাবু। এ প্রসঙ্গে চিত্রনায়িকা অপু বিশ্বাস বলেন, ‘অসাধারণ একটি আয়োজন। এই ইভেন্টটি ব্রাইড সাজা যে একটি আর্ট সেটিকে এবং আর্টিস্টদের উদ্বুদ্ধ করবে।’আয়োজক পক্ষ থেকে মাসুদ খান ও বাবুল আক্তার বলেন, ‘সিজন ওয়ানে খুব ছোট পরিসরে সুন্দর একটা আয়োজন করবার চেষ্টা করেছি আমরা। এরপর সিজন-২-৩-৪ এভাবে ফেস্টিভালটি চলবে। সিজন-টুতে বিশেষ আকর্ষণ থাকছে।আগামী ২৫ সেপ্টেম্বরে সিজন টু র আনুষ্ঠানিকতা হবার ঘোষণা দেন তাঁরা।এই অনুষ্ঠানে ড্রেস পার্টনার ছিল আনজারা বাই আবির অ্যান্ড ইরা, জুয়েলারি পার্ল প্যালেস কুমিল্লা, ইভেন্ট অ্যান্ড পিআর এ ‘বি পজেটিভ কমিউনিকেশন’ টেলিভিশন পার্টনার ‘জি টিভি’, রেডিও পার্টনার রেডিও টুডে, পত্রিকা পার্টনার বাংলাদেশ প্রতিদিন, অনলাইন পার্টনার বাংলানিউজ টুয়েন্টিফোর ডট কম, ম্যাগাজিন পার্টনার অনন্যা, বিনোদন পোর্টাল পার্টনার স্পন্দনডট কম ডটবিডি, এবং ডিজিটাল পার্টনার হিসেবে ছিল ডিজিটাল প্লাটফর্ম এসকে মিডিয়া ডটকম।

2 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ

ঢাকায় ফিরলো ‘আয়না’ চলচ্চিত্রের টিম

1
আনিফা আরশি: গুণী চলচ্চিত্র নির্মাতা মনতাজুর রহমান আকবরের নতুন সিনেমা ‘আয়না’। গত ১৪ই অক্টোবর থেকে ধামরাই শুরু হয়েছিলো শুটিং। মোহনা মুভিজ এর ব্যানারে...