Tuesday, December 1, 2020
- Advertisement -
Home বিবিধ আচলকে ফেসবুক স্বীকৃতি দিল !

আচলকে ফেসবুক স্বীকৃতি দিল !

অল্প সময়ের মধ্যে চলচ্চিত্রাঙ্গনেও নিজের অবস্থান তৈরি করে নিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা আঁচল আঁখি । সোশ্যাল মিডিয়ায় বেশ সরব আঁচল।

ফেসবুক অ্যাকাউন্টের পাশাপাশি তার একটি ফেসবুক পেজ রয়েছে। আজ (২৮ জুন) তার ফেসবুক পেজটি ভেরিফায়েড স্বীকৃতি দিয়েছে ফেসবুক কর্তৃপক্ষ। এখন তার নামের পাশে নীল রঙের বৃত্তে সাদা রঙের টিক চিহ্ন দেখাচ্ছে। ফলে এই অভিনেত্রীর ফেসবুক পেজটি এখন থেকে থাকবে ফেসবুক কর্তৃপক্ষের নজরদারিতে। এর মধ্য দিয়ে ফেসবুকে তার নামে সব ভুয়া অ্যাকাউন্ট বন্ধ হয়ে যাবে।

বিষয়টি নিয়ে বেশ উচ্ছ্বসিত আঁচল। এই নিয়ে আঁচল ফেসবুক এ পোস্ট করেন, তিনি লিখেন , Now i m happy. My original page “Achol Akhe” is verified. Thank u so much……..

শাকিব খান, বাপ্পি চৌধুরী, আরিফিন শুভ, শাহরিয়াজের সঙ্গে জুটি বেঁধে বেশ কিছু আলোচিত সিনেমায় অভিনয় করেছেন আঁচল। ব্যস্ততার মাঝেই কেটেছে তার সময়। তবে ক্যারিয়ারের মাঝপথে চলচ্চিত্রে তার চলার পথ অনেকটা মলিন ছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ

ঢাকায় ফিরলো ‘আয়না’ চলচ্চিত্রের টিম

1
আনিফা আরশি: গুণী চলচ্চিত্র নির্মাতা মনতাজুর রহমান আকবরের নতুন সিনেমা ‘আয়না’। গত ১৪ই অক্টোবর থেকে ধামরাই শুরু হয়েছিলো শুটিং। মোহনা মুভিজ এর ব্যানারে...