Friday, September 18, 2020
- Advertisement -
Home টালিউড অভিযোগ নেয়নি পুলিশ, সাংসদ দেবের চেষ্টায় বাড়ি ফিরলেন ঘরছাড়া যুবক ও তাঁর...

অভিযোগ নেয়নি পুলিশ, সাংসদ দেবের চেষ্টায় বাড়ি ফিরলেন ঘরছাড়া যুবক ও তাঁর মা

আনিফা আরশি:

আবারও দুর্দিনে সহায় দেব (Dev)! সাংসারিক ঝামেলা, সম্পত্তি নিয়ে বিবাদের জেরে বাড়ি থেকে বের করে দেওয়া হয় অভিষেক কর নামে এক যুবককে। শুধু তাই নয়, মারধর করা হয় তাঁকে এবং তাঁর মাকেও। বিপাকে পড়ে স্থানীয় থানায় গেলেও সমস্যার সুরাহা হয়নি। পরিবর্তে ওই যুবকের সংশ্লিষ্ট সমস্যার বাইরে গিয়ে তাঁকে নানারকম প্রশ্ন করে বিষয়টিকে ঘুরিয়ে দেয় থানার পুলিশেরা। দায়ের করাতে চায়নি এফআইআরও! বিপাকে পড়ে এমন অভিযোগ তুলে ফেসবুক লাইভে ঘটনার পুঙ্খানুপুঙ্খ বিবরণ দেন অভিষেক। খুব অসহায়ভাবেই সকলের সাহায্য প্রার্থনা করেন। আর সেই ঘটনা সাংসদ দেবের চোখে পড়তেই তড়িঘড়ি ব্যবস্থা নেন তিনি।

সাইবার বুলিং সরিয়ে রেখে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম যে কারও কারও জন্য এভাবে আশীর্বাদ হয়ে উঠতে পারে, আবারও সেই দৃষ্টান্ত স্থাপন করলেন সাংসদ দেব। দূরদেশে আটকে থাকা পরিযায়ী শ্রমিক ও পড়ুয়াদের বাড়ি ফেরানো থেকে শুরু করে করোনায় আক্রান্ত ব্যক্তিকে হাসপাতালে ভরতি করা, প্লাজমা জোগাড় করে দেওয়া কিংবা দুস্থ মানুষদের পাশে দাঁড়ানো, এযাবৎকাল নানাভাবে মানব সেবায় নিজেকে নিয়োজিত করেছেন তৃণমূল সাংসদ। সিনেমার কাজ, সংসদীয় এলাকার মানুষদের সুবিধে-অসুবিধে দেখার পাশাপাশি এবার খাস কলকাতার গৃহহীন এক যুবকের সমস্যার সমাধান করতে নিজে নেমে পড়লেন ময়দানে।

সমস্যায় পড়া ওই যুবকের ফেসবুক লাইভ দেখে তাঁর বাড়ির ঠিকানা জেনে তড়িঘড়ি কলকাতা পুলিশের সঙ্গে যোগাযোগ করেন দেব। যুবককে আশ্বস্ত করেন যে খুব শিগগিরিই তাঁর সমস্যার সমাধান করা হবে। এরপর সাংসদ অভিনেতার উদ্যোগে পুলিশরা অভিষেক কর নামে ওই যুবকের সঙ্গে যোগাযোগ করে তাঁর সমস্যার কথা শোনেন এবং যথাযথ পদক্ষেপ করে তাঁকে এবং তাঁর মাকে বাড়ি ফেরান। মা এবং ছেলে দুজনেই যে আপাতত ভাল রয়েছেন, খোঁজ নিয়ে সেকথা পোস্ট করে জানিয়েছেন খোদ সাংসদ দেব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ