Saturday, October 24, 2020
- Advertisement -
Home বলিউড অভিনয়ের সুযোগ দিয়ে বিছানায় যাওয়ার প্রস্তাব, জয়াকে কড়া আক্রমণ কঙ্গনার

অভিনয়ের সুযোগ দিয়ে বিছানায় যাওয়ার প্রস্তাব, জয়াকে কড়া আক্রমণ কঙ্গনার

আনিফা আরশি:

​বলিউডের প্রায় প্রত্যেকে মাদকাসক্ত। বিজেপি সাংসদ অভিনেতা রবি কিষেণের ওই মন্তব্যর পরই সংসদে দাঁড়িয়ে তাঁকে পালটা জবাব দেন জয়া বচ্চন। রবি কিষেণ বলিউডের একজন সদস্য হয়ে কীভাবে ওই ধরনের মন্তব্য করতে পারেন বলে আক্রমণ করেন সমাজবাদী পার্টির নেত্রী। রবি কিষেণ যে থালায় খান, সেখানেই ছিদ্র করেন বলেও তীব্র কটাক্ষ করেন জয়া বচ্চন। সমাজবাদী পার্টির সাংসদের ওই মন্তব্যের পর তাঁকে বিভিন্ন টুইটের মাধ্যমে পালটা আক্রমণ শুরু করেছেন কঙ্গনা রানাউত।

জয়া বচ্চনের ওই মন্তব্যের পর যখন তাঁর মুম্বাইয়ের দুটি বাংলোর চারপাশে নিরাপত্তার বহর বাড়ানো হচ্ছে, তখন ফের অমিতাভ-ঘরণীর বিরুদ্ধে ফুঁসে উঠলেন বলিউড ‘কুইন’।তিনি বলেন, জয়াজি ইন্ডাস্ট্র্রির জন্য কোন থালা সাজিয়েছেন? বলিউডে হাজির হওয়ার পর প্রথমে তিনি একটি থালা হাতে পেয়েছিলেন। যেখানে ২ মিনিটের আইটেম নম্বর করার প্রস্তাব পেয়েছিলেন। সেই সঙ্গে ছবির নায়কের সঙ্গে রোমান্টিক দৃশ্যে অভিনয়ের সুযোগ দেওয়ার জন্য তাঁকে বিছানায় যাওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল বলে মন্তব্য করেন কঙ্গনা।

পাশাপাশি নারীদের অধিকার কীভাবে ছিনিয়ে আনতে হয় এবং কীভাবে দেশপ্রেম জাগ্রত করতে হয় প্রত্যেকের মনে, সেই ছবির মাধ্যমে বলিউডে তিনি নিজের জন্য একটি থালা গুছিয়েছেন। সেই থালা কঙ্গনার নিজের বলে দাবি করেন অভিনেত্রী। অর্থাত রবি কিষেণকে যে থালায় খান, সেখানেই ছিদ্র করেন বলে জয়া বচ্চন যেভাবে আক্রমণ করেন, এবার তারই প্রতিবাদ আরও স্পষ্টভাবে বলিউড ‘কুইন’ করলেন বলে মনে করছেন অনেকে।

এদিকে মুম্বাইয়ের পালি হিলের অফিসের পর এবার কঙ্গনার হাউসিং সোসাইটিকে নোটিশ পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ