Tuesday, August 11, 2020
- Advertisement -
Home টালিউড অভিনেত্রীকে ধর্ষণ ও ভিডিও ধারণ, মামলা দায়ের

অভিনেত্রীকে ধর্ষণ ও ভিডিও ধারণ, মামলা দায়ের

এবার উঠে এসেছে এক অভিনেত্রীকে ধর্ষণের চাঞ্চল্যকর অভিযোগ। অভিনেত্রী নিজেই ধর্ষণের আঙুল তুলেছেন তাঁর প্রেমিকের দিকে।

বছর ছাব্বিশের এই অভিনেত্রী টালিউডে কাজ করেন। নির্যাতিতার দেয়া তথ্য অনুযায়ী, ধর্ষণের ঘটনা ঘটেছে গত ৫ জুলাই। ফাঁকা বাসায় একা পেয়ে অভিনেত্রীকে ধর্ষণ করেন তার প্রেমিক। এমনটাই অভিযোগ তার। শুধু তাই নয়, অভিনেত্রীর অশ্লীল ছবি মোবাইলে ভিডিও করে রাখে তাঁর প্রেমিক।

এ ঘটনায় মানসিকভাবে ভেঙে পড়েছেন ওই অভিনেত্রী। তাঁর কথায়, আমি এখন আত্মহত্যার কথাও ভাবছিলাম। তাই পুলিশে এসে অভিযোগ করতে বাধ্য হলাম।

ঘটনার প্রেক্ষাপট নিয়ে অভিনেত্রী জানান, ২০০৯ সালে বন্ধুদের গ্রুপে আড্ডা দেওয়ার ফাঁকেই ওই প্রেমিক যুবকের সঙ্গে পরিচয় হয় তার। তিনি কল্যাণীর বাসিন্দা হলেও কর্মসূত্রে গল্ফগ্রিনের একটি বাড়িতে থাকতেন। এরপর আবারও একটি পার্টিতে তাঁদের দুজনের দেখা হয়। তখন থেকেই ঘনিষ্ঠতা বাড়ে। ২০১৭ সালে অভিনেত্রীকে প্রেমের প্রস্তাব দেন পেশায় ব্যবসায়ী ওই যুবক। কিছুদিন পর থেকেই ওই যুবক ব্যবসার নাম করে তাঁর কাছ থেকে টাকা চাইতে শুরু করেন। অনেক সময় তাকে মারধর করা হত বলেও অভিযোগ। সম্প্রতি ওই যুবককে ৩০ হাজার টাকা দিয়েছেন অভিনেত্রী।

এ মাসের ৫ জুলাইয়ের ঘটনা। ফাঁকা বাসায় অভিনেত্রীকে ধর্ষণ করে তাঁর অশ্লীল ভিডিও করে রাখে ওই যুবক।

গণমাধ্যমকে ওই অভিনেত্রী জানান, প্রথমে বেশ কয়েকদিন এতটাই বিপর্যস্ত ছিলাম যে আত্মহত্যার কথা মাথায় এসেছিল। এরপর হিউম্যান রাইটসের সদস্যের সঙ্গে কথা বলি। তারাই মনোবল বাড়িয়ে থানায় যাওয়ার পরামর্শ দেন। এরপর ভারতের যাদবপুর থানায় অভিযোগ দায়ের করেন তিনি। চিত্তরঞ্জন মেডিক্যাল কলেজ হাসপাতালে তাঁর পরীক্ষাও হয়।

সূত্র: জি২৪ বাংলা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ

মেজর সিনহা হত্যায় ফেঁসে যেতে পারেন অভিনেতা ইলিয়াস কোবরা

0
সেনাবাহিনীর অবসারপ্রাপ্ত কর্মকর্তা মেজর সিনহা হত্যাকান্ডে অন্যতম আসামী ওসি প্রদীপ কুমারকে যখন জিজ্ঞাসাবাদ চলছে তখন জমজমাটের অনুসন্ধানে বেরিয়ে এসেছে চাঞ্চল্যকার তথ্য। এই মর্মান্তিক ঘটনার...