Sunday, December 6, 2020
- Advertisement -
Home বলিউড অবশেষে মদ খাওয়া নিয়ে মুখ খুললেন রাকুল প্রীত সিং

অবশেষে মদ খাওয়া নিয়ে মুখ খুললেন রাকুল প্রীত সিং

ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী রাকুল প্রীত সিংয়ের একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায়, কোনও একটি দোকান থেকে কিছু কিনে নিয়ে রাস্তা দিয়ে হেঁটে ফিরছেন। এদিকে ওই ভিডিও দেখে নেটিজ়েনরা প্রশ্ন তুলেছেন, অভিনেত্রী কি মদ কিনতে বেরিয়েছিলেন? তা-ও লকডাউনের মধ্যেই? বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়াতে তুমুল বিতর্ক চলছে।

এবার আর চুপ রইলেন না রাকুল প্রীত। বিষয়টি নিয়ে ২৯ বছর বয়সী এই অভিনেত্রী বলেছেন, ‘আমি জানতামই না ওষুধের দোকানেও মদ বিক্রি হয়।’ এদিকে করোনা সংকটে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থ প্রধান করেছেন তিনি।

\পাশাপাশি প্রায় ২০০ মানুষকে দু’বেলা খাবার দিয়েছেন রাকুল। অভিনেত্রীর বাড়িতেই রান্না করা খাবার প্রতিদিন ২০০ মানুষের কাছে পৌঁছে দিয়েছেন তিনি।কলেজ জীবন থেকেই রাকুল মডেলিংয়ের সঙ্গে যুক্ত। তিনি কর্ণাঠক সিনেমা গিল্লি’র মাধ্যমে ২০০৯ সালে অভিনয় জীবন শুরু করেন।

২০১১ সালে ফেমিনা মিস্ ইন্ডিয়াতে নাট্যাভিনয়ে পঞ্চম স্থান পান এবং ‘মিস ইন্ডিয়া (জনতার বিচারে)’-সহ পাঁচটি নাট্য পদবী লাভ করেন। তেলুগু সিনেমায় বেশি দেখা গেলেও এই অভিনেত্রী তামিল, বলিউডে এবং কর্ণাঠক চলচ্চিত্রে কাজ করে থাকেন।

- Advertisment -

সর্বশেষ

ঢাকায় ফিরলো ‘আয়না’ চলচ্চিত্রের টিম

6
আনিফা আরশি: গুণী চলচ্চিত্র নির্মাতা মনতাজুর রহমান আকবরের নতুন সিনেমা ‘আয়না’। গত ১৪ই অক্টোবর থেকে ধামরাই শুরু হয়েছিলো শুটিং। মোহনা মুভিজ এর ব্যানারে...